1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ক্ষুদে বার্তায় এমপি বাদশাহ'র রক্তিম শুভেচ্ছা - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

ক্ষুদে বার্তায় এমপি বাদশাহ’র রক্তিম শুভেচ্ছা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
ছবি: প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদক: বিজয় দিবসের সকালে নিজ এলাকার সংসদ সদস্যের ক্ষুদে বার্তায় শুভেচ্ছা প্রাপ্তি বাড়তি খুশি যোগ করেছে দৌলতপুরের মানুষের মধ্যে। ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ২০২০ -এ কুষ্টিয়ার দৌলতপুরে এক লাখ মানুষ কে ক্ষুদে বার্তা পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সংশ্লিষ্ট আসনের সংসদ সদস্য আ.কা.ম সরওয়ার জাহান বাদশাহ। এদিন এমপি বাদশাহ’র স্ব-নামে পাঠানো ক্ষুদে বার্তায় মহান বিজয় দিবসের রক্তিম শুভেচ্ছা জানানো হয়।

এ প্রসঙ্গে এমপি বলেন– এই করোনা কালে ডিজিটাল বাংলাদেশের সুফল কাজে লাগানোর চেষ্টা করেছি,যতটা সম্ভব স্বাস্থ্যবিধি মেনে মহান এই দিনটি উৎযাপন করতে হয়েছে। দৌলতপুরের সর্বস্তরের মানুষ কে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানাতেই এই প্রচেষ্টা। দিনভর প্রশাসনিক ও সাংগঠনিক নানা কর্মসূচীর মধ্যে দিয়ে দিনটি উৎযাপন করেছি আমরা। ১৬ ডিসেম্বর দৌলতপুরের ১ লাখ গ্রামীণফোন ব্যবহারকারী এই ক্ষুদে বার্তা পেয়েছেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ