1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ক্ষুদে বার্তায় এমপি বাদশাহ'র রক্তিম শুভেচ্ছা - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

ক্ষুদে বার্তায় এমপি বাদশাহ’র রক্তিম শুভেচ্ছা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
ছবি: প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদক: বিজয় দিবসের সকালে নিজ এলাকার সংসদ সদস্যের ক্ষুদে বার্তায় শুভেচ্ছা প্রাপ্তি বাড়তি খুশি যোগ করেছে দৌলতপুরের মানুষের মধ্যে। ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ২০২০ -এ কুষ্টিয়ার দৌলতপুরে এক লাখ মানুষ কে ক্ষুদে বার্তা পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সংশ্লিষ্ট আসনের সংসদ সদস্য আ.কা.ম সরওয়ার জাহান বাদশাহ। এদিন এমপি বাদশাহ’র স্ব-নামে পাঠানো ক্ষুদে বার্তায় মহান বিজয় দিবসের রক্তিম শুভেচ্ছা জানানো হয়।

এ প্রসঙ্গে এমপি বলেন– এই করোনা কালে ডিজিটাল বাংলাদেশের সুফল কাজে লাগানোর চেষ্টা করেছি,যতটা সম্ভব স্বাস্থ্যবিধি মেনে মহান এই দিনটি উৎযাপন করতে হয়েছে। দৌলতপুরের সর্বস্তরের মানুষ কে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানাতেই এই প্রচেষ্টা। দিনভর প্রশাসনিক ও সাংগঠনিক নানা কর্মসূচীর মধ্যে দিয়ে দিনটি উৎযাপন করেছি আমরা। ১৬ ডিসেম্বর দৌলতপুরের ১ লাখ গ্রামীণফোন ব্যবহারকারী এই ক্ষুদে বার্তা পেয়েছেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ