1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ক্ষুদে বার্তায় এমপি বাদশাহ'র রক্তিম শুভেচ্ছা - dailynewsbangla
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

ক্ষুদে বার্তায় এমপি বাদশাহ’র রক্তিম শুভেচ্ছা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
ছবি: প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদক: বিজয় দিবসের সকালে নিজ এলাকার সংসদ সদস্যের ক্ষুদে বার্তায় শুভেচ্ছা প্রাপ্তি বাড়তি খুশি যোগ করেছে দৌলতপুরের মানুষের মধ্যে। ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ২০২০ -এ কুষ্টিয়ার দৌলতপুরে এক লাখ মানুষ কে ক্ষুদে বার্তা পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সংশ্লিষ্ট আসনের সংসদ সদস্য আ.কা.ম সরওয়ার জাহান বাদশাহ। এদিন এমপি বাদশাহ’র স্ব-নামে পাঠানো ক্ষুদে বার্তায় মহান বিজয় দিবসের রক্তিম শুভেচ্ছা জানানো হয়।

এ প্রসঙ্গে এমপি বলেন– এই করোনা কালে ডিজিটাল বাংলাদেশের সুফল কাজে লাগানোর চেষ্টা করেছি,যতটা সম্ভব স্বাস্থ্যবিধি মেনে মহান এই দিনটি উৎযাপন করতে হয়েছে। দৌলতপুরের সর্বস্তরের মানুষ কে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানাতেই এই প্রচেষ্টা। দিনভর প্রশাসনিক ও সাংগঠনিক নানা কর্মসূচীর মধ্যে দিয়ে দিনটি উৎযাপন করেছি আমরা। ১৬ ডিসেম্বর দৌলতপুরের ১ লাখ গ্রামীণফোন ব্যবহারকারী এই ক্ষুদে বার্তা পেয়েছেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ