1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীশংকৈলে ৯০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

রাণীশংকৈলে ৯০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

মাহাবুব আলম রাণীশংকৈল, ( ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পৌর শহরের টি এন্টি রোড থেকে ২২ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় ৯০ বোতল ফেন্সিডিলসহ ফিরোজ আলী (২৮) ও জালাল উদ্দিন (২০) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ফিরোজ ও জালাল আলী হরিপুর উপজেলার মারাধার ( মন্নাটলী ) গ্রামের মোকসেদ আলী ও হরমুজ আলীর ছেলে।

থানা সূত্রেমতে ঘটনার দিন সন্ধ্যা আনুমানিক ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী পরিচালনাকারী অভিযানে এস আই খাজিমউদ্দিনসহ সঙ্গীয় ফোর্স টি এন্টি সংলগ্ন বিপ্লবের বিথী তুলা ঘরের সামনে পাকা রাস্তার উপর থেকে ঐ দুই মাদক ব্যবসায়ীকে ৯০ বোতল ফেন্সিডিল সহ হাতেনাতে গ্রেফতার করে । জানা ঐ গেছে দুই মাদক ব্যবসায়ী মাদক পাচারের জন্য ঢাকার উদ্দেশে কোচ ধরতে সেখানে দাঁড়িয়ে ছিল ।

পরে তাদেরকে পুলিশ থানায় নিয়ে আসে । এ নিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে থানার ওসি এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আসামিদেরকে আগামীকাল ২৩ ডিসেম্বর বুধবার জেলা জেল হাজতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ