1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় ঝাড়ু মিছিল - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম বাঁচতে চায় মান্দা থানার বার্ষিক পরিদর্শনে পুলিশ সুপার  মুহাম্মদ রাশিদুল হকের দিকনির্দেশনা  দশমিনায় তিন জেলেকে পাঁচ দিনের কারাদন্ড বগুড়া সান্তাহারে ৭২ হাজার টাকার জাল নোটসহ একজন গ্রেপ্তার বগুড়া  আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় একজন নিহত ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

দশমিনায় ঝাড়ু মিছিল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনা উপজেলা ও সরকারী ডিগ্রি কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু ও জুতা মিছিল ও সমাবেশ করেছে উপজেলা ছাত্রদলের একাংশ। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা সদরের দশমিনা সদর চেয়ারম্যান মার্কেক থেকে ঝাড়ু মিছিলটি শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা সদরের চেয়ারম্যানে মার্কেটের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য দেন ২৭ ডিসেম্বর প্রয়েদো উপজেলা আহ্বায়ক কমিটির প্রথম যুগ্ম আহ্বায়ক আবুল বশার, যুগ্ম আহ্বায়ক আব্দুর রহিম, যুগ্ম আহ্বায়ক মো. হাসান দশমিনা সরকারী ডিগ্রি কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ইমরান হোসেন, যুগ্ম আহ্বায়ক কিবরিয়া আহমেদ করিম প্রমুখ। বক্তারা ১১ বছর ঢাকায় অবস্থানকারী ও বিবাহিত উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কাজী তানভির আহমেদ রিডেন সহ ৭ জন বিবাহিত যুগ্ম আহ্বায়কের কমিটি বাতিলের দাবী জানান।

এর আগে সোমবার দশমিনা প্রেসক্লাবে বিবাহিত ও অছাত্রদের আহ্বায়ক কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন করেছিল উপজেলা ও কলেজ শাখা ছাত্রদলের একাংশ। তিনি আরো বলেন,যহারা দশমিনা উপজেলা বিএনপির রাজনীতিকে বিভক্তি চায় তাদের মাধ্যমে দশমিনা উপজেলা ও কলেজ শাখার আহবায়ক কমিটি প্রদান করেছে। এই আহবাায়ক কমিটিতে বিবাহিত দিয়ে তৈরি করা যা ভাইয়া নামক ব্যক্তির নির্দেশনা দবাস্তবায়নে ব্যস্ত থাকে এদের মাধ্যমে বিএনপি কিছুই আশা করতে পারেনা তাই এই আহবায়ক কমিটিতে ত্যাগি ও তৃনমূল নেতাদের মতামতের ভিত্তিতে কারার আহবান জানাই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ