1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রানীশংকৈল উপজেলা আ'লীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত কোটা বিরোধী আন্দোলনে উত্তপ্ত রাবি- হল থেকে মিললো অস্ত্র

রানীশংকৈল উপজেলা আ’লীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

মাহাবুব আলম রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা আ’লীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে । এ উপলক্ষে সকাল ১১টায় উপজেলা আ’লীগের পার্টি অফিসে উপজেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীর উপস্থিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

উপজেলা আ’লীগের সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও ৩ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগের সহ সভাপতি সেলিনা জাহান লিটা, আঃ” লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ,উপজেলা পৌর আ’লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক রফিউল ভিপি, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আলমগীর সরকার, সাধারণ সম্পাদক রমজান আলী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নওরোজ কাউসার কানন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাফুজা বেগম পুতুল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক তারেক আজিজ, সাবেক যুগ্ম আহ্বায়ক তামিম হোসেন, সাবেক যুগ্ম আহ্বায়ক আতিকুর রহমান টিটু, পৌর ছাত্রলীগের সভাপতি আলেক সরকার, সাধারণ সম্পাদক জিম্মি ইসলাম, মৎস্যজীবী লীগের আহ্বায়ক ফারাজুল ইসলাম প্রমুখ সহ সকল ইউনিটের নেতাকর্মী বৃন্দ।

আলোচনা সভা শেষে উপজেলা আ’লীগের পার্টি অফিস থেকে একটি শোভাযাত্রা রেলি বেড় করা হয়। এটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা গেট হয়ে রানীশংকৈল ডিগ্রী কলেজে এসে শেষ হয়। রেলী শেষে এক মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ