1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রানীশংকৈল উপজেলা আ'লীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন - dailynewsbangla
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কুখ্যাত নারী প্রতারকসহ আটক-৩ রাজশাহীর গোদাগাড়িতে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা

রানীশংকৈল উপজেলা আ’লীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

মাহাবুব আলম রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা আ’লীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে । এ উপলক্ষে সকাল ১১টায় উপজেলা আ’লীগের পার্টি অফিসে উপজেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীর উপস্থিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

উপজেলা আ’লীগের সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও ৩ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগের সহ সভাপতি সেলিনা জাহান লিটা, আঃ” লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ,উপজেলা পৌর আ’লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক রফিউল ভিপি, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আলমগীর সরকার, সাধারণ সম্পাদক রমজান আলী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নওরোজ কাউসার কানন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাফুজা বেগম পুতুল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক তারেক আজিজ, সাবেক যুগ্ম আহ্বায়ক তামিম হোসেন, সাবেক যুগ্ম আহ্বায়ক আতিকুর রহমান টিটু, পৌর ছাত্রলীগের সভাপতি আলেক সরকার, সাধারণ সম্পাদক জিম্মি ইসলাম, মৎস্যজীবী লীগের আহ্বায়ক ফারাজুল ইসলাম প্রমুখ সহ সকল ইউনিটের নেতাকর্মী বৃন্দ।

আলোচনা সভা শেষে উপজেলা আ’লীগের পার্টি অফিস থেকে একটি শোভাযাত্রা রেলি বেড় করা হয়। এটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা গেট হয়ে রানীশংকৈল ডিগ্রী কলেজে এসে শেষ হয়। রেলী শেষে এক মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ