1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ময়মনসিংহের ত্রিশাল পৌরসভায় তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আনিসুজ্জামান - dailynewsbangla
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা উপজেলা নির্বাচনে ভোট বর্জনে লিফলেট বিতরন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত– খাদ্যমন্ত্রী দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন  দশমিনায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ

ময়মনসিংহের ত্রিশাল পৌরসভায় তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আনিসুজ্জামান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
ময়মনসিংহের ত্রিশাল পৌরসভায় তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আনিসুজ্জামান।

এনামুল হক,ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশাল পৌর সভার মেয়র পদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এবি এম আনিসুজ্জামান (আনিস) জগ প্রতিক নিয়ে জয়লাভ করেন।রোববার (১৪ ফেব্রুয়ারি) রাতে অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার সফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আনিসুজ্জামান (আনিস) জগ প্রতীক নিয়ে পেয়েছেন ১১ হাজার ৬৫৯ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত পার্থী নৌকা প্রতিক নিয়ে নবী নেওয়াজ সরকার পেয়েছেন ৬ হাজার ৬১৪ ভোট বিএনপি মনোনীত পার্থী রুবায়েত হোসেন শামীম মন্ডল ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৮৬৫ভোট। বাংলাদেশ ইসলামি আনন্দোলন হাসান মাহমুদ হাতপাখা প্রতীক পেয়েছে ৮০০ ভোট।

ত্রিশাল পৌরসভায় মেয়র পদে চারজন, কাউন্সিলর পদে ৩৬ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১১ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এ পৌরসভায় ১৪টি কেন্দ্রের ৭৮টি কক্ষে ভোটগ্রহণ হয়। ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৬ হাজার ৮২২ জন পুরুষ ভোটার সংখ্যা ১৩ হাজার ২৩০ ও তার মধ্যে নারী ভোটার সংখ্যা ছিল ১৩ হাজার ৫৯২ জন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ