1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
তারুণ্যকে জাগিয়ে জাগো এফএম তৃতীয় বছরে - dailynewsbangla
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম:
উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই

তারুণ্যকে জাগিয়ে জাগো এফএম তৃতীয় বছরে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

‘এবার জাগো’স্লোগানকে ধারণ করে তারুণ্যকে জাগাতেই জাগো এফএম ৯৪.৪ এর পথচলা। তারুণ্যদীপ্ত উদ্যম নিয়ে দু’বছর আগে যে যাত্রা শুরু করেছিল, তা যেন তৃতীয় বছরে পা রেখে পূর্ণতা দিতে পেরেছে। কোটি তরুণের তেজদীপ্ত সঙ্গী আজ জাগো এফএম ৯৪.৪ রেডিও স্টেশনটি।

২০১৫ সালের ২৭ অক্টোবর যাত্রা শুরু করে জাগো এফএম ৯৪.৪। একই সময়ে রেডিওটি পূর্ণাঙ্গ সম্প্রচারেও আসে। জাগো এফএম ৯৪.৪ রেডিও স্টেশন তারুণ্যের আবেগ এবং চাহিদার দিকে গুরুত্ব দিয়ে খেলাধুলা, সমসাময়িক জনপ্রিয় গান ও নানা রকম বিনোদনধর্মী অনুষ্ঠান প্রচার করে আসছে।

জাগো এফএম ৯৪.৪ এর মূল স্লোগান ‘এবার জাগো’। গত দু’বছরে জাগো এফএম ৯৪.৪ বাংলাদেশের সব খেলাসহ এবং বিশ্বের গুরুত্বপূর্ণ খেলাগুলো সফলতার সঙ্গে সম্প্রচার করে আসছে। আর এ কারণেই তরুণ শ্রোতাসহ সকলের কাছে ব্যাপক জনপ্রিয় রেডিও স্টেশন হিসেবে পরিচিতি পেয়েছে। প্রযুক্তির ছোঁয়ায় অতিদ্রুত দেশের শ্রোতাদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। একইভাবে ইন্টারনেট এবং মোবাইল অ্যাপের মাধ্যমেও জনপ্রিয়তা পাচ্ছে দেশের বাইরের শ্রোতাদের কাছেও। রেডিও স্টেশনটির ২য় বর্ষপূর্তি উপলক্ষে সকল শ্রোতা, বিজ্ঞাপনদাতা এবং শুভানুধ্যায়ীকে ধন্যবাদ জানিয়েছে জাগো এফএম ৯৪.৪।

জাগো এফএম ৯৪.৪ রেডিও স্টেশনের ম্যানেজার উদয় চৌধুরী প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, শ্রোতারাই আমাদের প্রাণ। আমরা শ্রোতাদের চাহিদাকে গুরুত্ব দিয়েই অনুষ্ঠানমালা সাজিয়ে থাকি। এ কারণে অতি অল্প সময়ে শ্রোতাদের ব্যাপক সাড়া পেয়েছি, যাতে আমরা গর্বিত।

তিনি আরও বলেন, জাগো এফএম ৯৪.৪ শ্রোতাদের কাছে জনপ্রিয় হওয়ার আরেকটি কারণ হচ্ছে স্বল্প বিরতি। তারা যাতে বিরক্ত না হন, সেদিক বিবেচনা করেই আমরা বিরতিতে সময় কমিয়ে থাকি। দেশের সীমানা পেরিয়ে বাইরেও সমানতালে জনপ্রিয়তা পাবে আগামীতে- এমন প্রত্যাশা রেখে বলেন, ভিন্ন এবং জীবনঘনিষ্ঠ নানা আয়োজন দিয়েই আমরা শ্রোতাদের কাছে থাকতে চাই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ