1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আবুধাবিতে মীরসরাই সমিতির নতুন সদস্য সংগ্রহ শুরু - dailynewsbangla
সোমবার, ১৮ মার্চ ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
শিরোনাম:
রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১ রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড বোয়ালমারীতে স্ত্রীর বিষ খেয়ে মরার ১৯ বছর পর স্বামীর আত্মহত্যা ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয়  শিশু দিবসে আওয়ামীলীগ বিভক্ত পৃথক কর্মসূচি পালন দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন  বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ আয়োজনবিহীন মামুন কবিরাজের জন্মদিন বোযালমারীতে ভ্রাম্যমান আদালত বাজার মনিটরিং ইট ভাটাকে জরিমানা ফারাক্কার কারণে দৌলতপুরের উপর দিয়ে প্রবাহমান পদ্মা এখন মরা খাল

আবুধাবিতে মীরসরাই সমিতির নতুন সদস্য সংগ্রহ শুরু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির মুসাফ্ফায় মীরসরাই সমিতির নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন শুরু হয়েছে। শনিবার স্থানীয় জনতা রেস্টুরেন্টের হল রুমে এ কার্যক্রম উদ্বোধন করা হয়।

সভাপতি মযহার উল্ল্যাহ মিয়ার সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোরশেদ আজমের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমিতির পৃষ্ঠপোষক ফখরুল ইসলাম খাঁন (সিআইপি)।

শুরুতে শুভেচ্ছা বক্তব্য দেন, সমিতির প্রচার সম্পাদক মেজবাহ উদ্দিন। এ সময় আরও বক্তব্য রাখেন সমিতির প্রধান উপদেষ্টা এম এ হাশেম ভূঁইয়া, উপদেষ্ঠা জাফর উল্ল্যাহ ও পারভেজ, সহ-সভাপতি সালাহ উদ্দিন হেলাল, সহ-সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, শরিফুল ইসলাম খোকন ও আনোয়ার নিজামি, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ নাসির, সহ-দফতর সম্পাদক মাহফুজসহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ