1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
টাঙ্গাইলে শশুরের দায়ের কোপে পুত্রবধু হত্যা - dailynewsbangla
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া সান্তাহারে এক বৃদ্ধের লাশ উদ্ধার বগুড়ায় ঔষধ ব্যবসায়ীদের প্রতীকি ধর্মঘট পালন নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন  বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   কৃষকদের সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ দশমিনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি

টাঙ্গাইলে শশুরের দায়ের কোপে পুত্রবধু হত্যা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
প্রতীক ছবি

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে শশুরের দায়ের কোপে গুরুতর আহত ছেলের বৌ অবশেষে মারা গেলেন। নবু খান (৭০) দুপুরে তার ছেলে টিক্কা খানের (৪৫) স্ত্রী হামিদাকে (৩২) পারিবারিক কাজে ব্যবহৃত দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন।

চিকিৎসারত অবস্থায় গতকাল (রবিবার) রাতে হামিদার মৃত্যু হয়। নাগরপুর উপজেলার মেঘনা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, নবু খানের সাথে তার ছেলের বৌ হামিদার কথা কাটাকাটি লেগেই থাকতো। নবু খান গত বৃহস্প্রতিবার দুপুরে পারিবারিক কলহের জেরে দা দিয়ে হামিদাকে কোপায়।

এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে তার অবস্থা সংকটাপন্ন বলে, উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল সদর হাসপাতালে রেফার্ড করেণ কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসারত অবস্থায় গতকাল রাতে তার মৃত্যু হয়।

হামিদার কন্যা শিশু জানায়, তার মা গোছলের সময় তার দাদা (নবু খান) তার মাকে পেছন থেকে কোপ মারে। তার মার চিৎকারে সে কাছে গেলে তাকেও কোপানোর হুমকী দেন।

হামিদার বোন বলেন, তার বোন হামিদাকে প্রথমে পেছন দিক থেকে তার শশুর কোপ মারে এবং পরে ফিরে দেখতে গেলে তার মাথায় কোপ দিতে যায়, তখন হাত দিয়ে ফেরানোর সময় তার বাম হাতের কয়েকটি আঙ্গুল কেটে যায়। এ ঘটনার সুষ্ঠ্য বিচার চান তিনি।

এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ আনিসুর রহমান বলেন, বিষয়টি জেনে ঘটনাস্থলে পুলিশ কর্মকর্তা পাঠিয়েছি। আইনানুগ বিষয়টি প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ