1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পাকিস্তানে নিষিদ্ধ মাহিরার ছবি - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম:
ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন বগুড়া  আদমদীঘিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন চন্দনা বারাশিয়া নদীর পানি অটোরাইচ মিলের বর্জে দূষিত, মাছ বিলপ্তি, আইনের তোয়াক্কা করছে না মিল মালিক স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদাকে সম্মাননা প্রদান দশমিনায় মহান স্বাধীনতা ও বিজয় দিবস উদযাপন বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও আলোচনা সভা

পাকিস্তানে নিষিদ্ধ মাহিরার ছবি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

পাকিস্তানি তারকা মাহিরা খান। বলিউডে তার অভিষেক ঘটেছিলো বলিউড বাদশা শাহরুখ খানের বিপরীতে। ‘রেইস’ ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন এ তিনি। এরপর থেকে বলিউডে এই নায়িকার চাহিদা বেড়েছে।

তবে সময়টা ভালো যাচ্ছেনা এ তারকার। সম্প্রতি বলিউড তারকা রনবীর কাপুরের সাথে ধুমপানের একটি ছবি নিয়ে বেশ সমালোচিত হয়েছিলেন তিনি। এবার পাকিস্তানে নিষিদ্ধ করা হয়েছে তার একটি ছবি।

‌‘ভার্না’ শিরোনামের ছবিটিতে একজন ধর্ষিতার ভূমিকায় অভিনয় করেন মাহিরা খান। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন পাকিস্তানি নায়ক হারুন শহিদ। জানা গেছে, ছবিটিতে অযাচিতভাবে ধর্ষণকে তুলে ধরা হয়েছে দাবি করে ছবিটি নিষিদ্ধ করেছে পাকিস্তান সেন্সরবোর্ড।

তবে ছবিটির পরিচালক শোয়াইব মনসুর জানিয়েছেন, গল্পের তাগিদেই দৃশ্যটির চিত্রায়ন করা হয়েছে। পাকিস্তান সেন্সর বোর্ডের এমন আচরণে বিস্মিত তিনি।

এদিকে ছবি আটকে দেয়ার সিদ্ধান্তে দেশটিতে সমালোচনার মুখে পড়েছে পাকিস্তান সেন্সর বোর্ড। এমন সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়েছেন অনেক পাকিস্তানি তারকারাও।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ