1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আসছে সানি আজাদের ‘ভালোবাসার লেনাদেনা’ - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে প্রতিদিন পানি ও স্যালাইন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী   বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত 

আসছে সানি আজাদের ‘ভালোবাসার লেনাদেনা’

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৩ মে, ২০২১

ঈদ উপলক্ষে বাজারে আসছে সাংবাদিক ও কন্ঠশিল্পী সানি আজাদের ৩১তম মৌলিক গান ‘ভালোবাসার লেনাদেনা’। গানটি লিখেছেন সাংবাদিক ও গীতিকবি রেজাউর রহমান রিজভী। এ নিয়ে দ্বিতীয়বারের মতো একসাথে কাজ করলেন রিজভী এবং সানি।

গানটির সুর ও মিউজিক করেছেন আহমেদ সজীব। সম্প্রতি রোমান্টিক এই গানটির শুটিং হয়েছে ঢাকার আশে পাশের বিভিন্ন লোকেশনে। গানটিতে মডেল হিসেবে ছিলেন সানি আজাদ নিজেই এবং পুতুল। ভিডিও নির্মাণ করেছেন অন্তর হাসান। গানটি বাজারে আসছে ‘ওম স্টার মাল্টিমিডিয়া’র ব্যানারে। এমনটাই জানালেন সানি আজাদ।

বললেন, এটি অসাধারণ একটি রোমন্টিক গান। গানের কথা-সুর-মিউজিক খুবই সুন্দর। পরিচালক অন্তর হাসান চমৎকার একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছে। আশা করছি সবার ভালো লাগবে। এছাড়াও ঈদে ‘ওম স্টার মাল্টিমিডিয়া’য় আসছে কন্ঠশিল্পী সাদমান পাপ্পুর ‘বুকের ঘড়ে’, সামজ ভাই’র ‘দেখতে চাই না তোর মুখ’, ইমন খানের ‘রুপা’।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ