1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সালথায় ৪১ টি মন্দিরে দুর্গা পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে - dailynewsbangla
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কুখ্যাত নারী প্রতারকসহ আটক-৩ রাজশাহীর গোদাগাড়িতে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা

সালথায় ৪১ টি মন্দিরে দুর্গা পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথা উপজেলায় ৪১ টি পূজা মন্ডপে এ বছর শারদীয়া দূর্গা পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। ৪১টি পূজা মন্ডপের মধ্যে ৫টি মন্ডপ ঝুকিপূর্ন রয়েছে। ঝুঁকি পূর্ণ পূজা মন্ডপ গুলো হচ্ছে ভাওয়াল ইউনিয়নে ৩টি রামকান্তপুর ইউনিয়নে ১ টি এবং আটঘর ইউনিয়নে ১টি । সালথা উপজেলায় ৮ টি ইউনিয়নে মোট ৪১ টি পূজা মন্ডপে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে।

সালথা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, উপজেলায় মোট ৪১ টি পূজা মন্ডপে শারদীয়া দূর্গাপূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর মধ্যে ৫টি পূজা মন্ডপ ঝুকিপূর্ন নির্ধারন করা হয়েছে। ঝুকিপূর্নসহ সকল পূজা মন্দিরে পুলিশ ও আনসার মোতায়েন করা হবে। কেউ যদি আইনশৃংখলা ভঙ্গ করে তাকে ছাড় দেওয়া হবে না। তাকে কোন শক্তিই আইনীর হাত থেকে বাচাতে পারবে না। গত ৮ ই অক্টোবর উপজেলার সকল পূজা মন্দিরের সভাপতি এবং সাধারণ সম্পাদকের সাথে মত বিনিময় করেছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ