1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৩:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
দূর্গোৎসব উপলক্ষ্যে মন্ডপে আফিল উদ্দিন এমপি’র নগদ সহযোগিতা বিলুপ্তির পথে লাঙ্গলের হাল সাপাহারে শেখ রাসেলের জন্মদিন পালন অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের দায়ে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আটক ইউপি সদস্য কওছার আলীর ঘেরের পাড়ে গাঁজার  চাষ বাউল সম্রাট ফকির লালন শাহ্ এর ১৩০ তম তিরোধান দিবসের সকল অনুষ্ঠান  স্থগিত করা হয়েছে। ত্রিশালে নারী নির্যাতন ও ধর্ষণের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিট পুলিশিং এর উদ্যোগে সমাবেশের দৌলতপুরে ফ্রি ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত নীলফামারীতে হাত বদলে সবজির দাম বাড়ছে দ্বিগুণ সালথায় বিট পুলিশিং ও নারী নির্যাতন এবং ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

সালথায় ৪১ টি মন্দিরে দুর্গা পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথা উপজেলায় ৪১ টি পূজা মন্ডপে এ বছর শারদীয়া দূর্গা পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। ৪১টি পূজা মন্ডপের মধ্যে ৫টি মন্ডপ ঝুকিপূর্ন রয়েছে। ঝুঁকি পূর্ণ পূজা মন্ডপ গুলো হচ্ছে ভাওয়াল ইউনিয়নে ৩টি রামকান্তপুর ইউনিয়নে ১ টি এবং আটঘর ইউনিয়নে ১টি । সালথা উপজেলায় ৮ টি ইউনিয়নে মোট ৪১ টি পূজা মন্ডপে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে।

সালথা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, উপজেলায় মোট ৪১ টি পূজা মন্ডপে শারদীয়া দূর্গাপূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর মধ্যে ৫টি পূজা মন্ডপ ঝুকিপূর্ন নির্ধারন করা হয়েছে। ঝুকিপূর্নসহ সকল পূজা মন্দিরে পুলিশ ও আনসার মোতায়েন করা হবে। কেউ যদি আইনশৃংখলা ভঙ্গ করে তাকে ছাড় দেওয়া হবে না। তাকে কোন শক্তিই আইনীর হাত থেকে বাচাতে পারবে না। গত ৮ ই অক্টোবর উপজেলার সকল পূজা মন্দিরের সভাপতি এবং সাধারণ সম্পাদকের সাথে মত বিনিময় করেছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ