1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সালথায় ৪১ টি মন্দিরে দুর্গা পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

সালথায় ৪১ টি মন্দিরে দুর্গা পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথা উপজেলায় ৪১ টি পূজা মন্ডপে এ বছর শারদীয়া দূর্গা পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। ৪১টি পূজা মন্ডপের মধ্যে ৫টি মন্ডপ ঝুকিপূর্ন রয়েছে। ঝুঁকি পূর্ণ পূজা মন্ডপ গুলো হচ্ছে ভাওয়াল ইউনিয়নে ৩টি রামকান্তপুর ইউনিয়নে ১ টি এবং আটঘর ইউনিয়নে ১টি । সালথা উপজেলায় ৮ টি ইউনিয়নে মোট ৪১ টি পূজা মন্ডপে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে।

সালথা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, উপজেলায় মোট ৪১ টি পূজা মন্ডপে শারদীয়া দূর্গাপূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর মধ্যে ৫টি পূজা মন্ডপ ঝুকিপূর্ন নির্ধারন করা হয়েছে। ঝুকিপূর্নসহ সকল পূজা মন্দিরে পুলিশ ও আনসার মোতায়েন করা হবে। কেউ যদি আইনশৃংখলা ভঙ্গ করে তাকে ছাড় দেওয়া হবে না। তাকে কোন শক্তিই আইনীর হাত থেকে বাচাতে পারবে না। গত ৮ ই অক্টোবর উপজেলার সকল পূজা মন্দিরের সভাপতি এবং সাধারণ সম্পাদকের সাথে মত বিনিময় করেছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ