1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সালথায় ৪১ টি মন্দিরে দুর্গা পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে তাপদাহে বৃদ্ধের মৃত্যু ভেড়ামারায়  কৃষকদের  মাঝে বিনামূল্যে পাট বীজ  রাসায়নিক সার বিতরণ গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে মাউশি’র নির্দেশনা উপেক্ষা করে শাহদৌলা সরকারি কলেজে ছুটির মধ‍্যেই উদ্বোধনী ক্লাস না ফিরার দেশে চলে গেলেন মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ধামইরহাট সীমান্তে বিজেপি-বিএসএফের ফ্রেন্ডশিপ মিটিং এবং প্রীতি খেলা অনুষ্ঠিত  রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতাকে সিআইডির ফিঙ্গারপ্রিন্ট এ মিললো অজ্ঞাত যুবকের লাশের পরিচয় , মামার ভাইগনা সনাক্ত দিলরুবা একজন সৎ, সাহসী ও জনপ্রিয় বিচারক ছিলেন : রাজশাহী জেলা ও দায়রা জজ

সালথায় ৪১ টি মন্দিরে দুর্গা পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথা উপজেলায় ৪১ টি পূজা মন্ডপে এ বছর শারদীয়া দূর্গা পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। ৪১টি পূজা মন্ডপের মধ্যে ৫টি মন্ডপ ঝুকিপূর্ন রয়েছে। ঝুঁকি পূর্ণ পূজা মন্ডপ গুলো হচ্ছে ভাওয়াল ইউনিয়নে ৩টি রামকান্তপুর ইউনিয়নে ১ টি এবং আটঘর ইউনিয়নে ১টি । সালথা উপজেলায় ৮ টি ইউনিয়নে মোট ৪১ টি পূজা মন্ডপে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে।

সালথা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, উপজেলায় মোট ৪১ টি পূজা মন্ডপে শারদীয়া দূর্গাপূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর মধ্যে ৫টি পূজা মন্ডপ ঝুকিপূর্ন নির্ধারন করা হয়েছে। ঝুকিপূর্নসহ সকল পূজা মন্দিরে পুলিশ ও আনসার মোতায়েন করা হবে। কেউ যদি আইনশৃংখলা ভঙ্গ করে তাকে ছাড় দেওয়া হবে না। তাকে কোন শক্তিই আইনীর হাত থেকে বাচাতে পারবে না। গত ৮ ই অক্টোবর উপজেলার সকল পূজা মন্দিরের সভাপতি এবং সাধারণ সম্পাদকের সাথে মত বিনিময় করেছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ