1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনাম:
চরাঞ্চলের খাল খনন কাজের অগ্রগতি পরিদর্শন করেন- ডিসি মিজানুর রহমান রাজশাহীর মোহনপুরে মাষ্টার্স পড়ুয়া ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার ১২ ঘন্টা বন্ধ থাকার পর দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু র‌্যাবের অভিযানে ২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ না ফেরার দেশে চলে গেলেন বড়গাংদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক চুরি হওয়া শিশুটি ৩ দিন পর উদ্ধার, আটক ২ দৌলতপুরে আল-সালেহ লাইভ লাইন এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্স দেখার আয়োজন দৌলতপুর উপজেলা প্রশাসন নাগরপুরে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর দশমিনায় ৫০টি পরিবার পেল স্বপ্নের ঠিকানা

সালথায় ৪১ টি মন্দিরে দুর্গা পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথা উপজেলায় ৪১ টি পূজা মন্ডপে এ বছর শারদীয়া দূর্গা পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। ৪১টি পূজা মন্ডপের মধ্যে ৫টি মন্ডপ ঝুকিপূর্ন রয়েছে। ঝুঁকি পূর্ণ পূজা মন্ডপ গুলো হচ্ছে ভাওয়াল ইউনিয়নে ৩টি রামকান্তপুর ইউনিয়নে ১ টি এবং আটঘর ইউনিয়নে ১টি । সালথা উপজেলায় ৮ টি ইউনিয়নে মোট ৪১ টি পূজা মন্ডপে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে।

সালথা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, উপজেলায় মোট ৪১ টি পূজা মন্ডপে শারদীয়া দূর্গাপূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর মধ্যে ৫টি পূজা মন্ডপ ঝুকিপূর্ন নির্ধারন করা হয়েছে। ঝুকিপূর্নসহ সকল পূজা মন্দিরে পুলিশ ও আনসার মোতায়েন করা হবে। কেউ যদি আইনশৃংখলা ভঙ্গ করে তাকে ছাড় দেওয়া হবে না। তাকে কোন শক্তিই আইনীর হাত থেকে বাচাতে পারবে না। গত ৮ ই অক্টোবর উপজেলার সকল পূজা মন্দিরের সভাপতি এবং সাধারণ সম্পাদকের সাথে মত বিনিময় করেছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!