1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে গাজাঁ ও ইয়াবা সহ গ্রেফতার ০২ - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
শিরোনাম:
ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন বগুড়া  আদমদীঘিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন চন্দনা বারাশিয়া নদীর পানি অটোরাইচ মিলের বর্জে দূষিত, মাছ বিলপ্তি, আইনের তোয়াক্কা করছে না মিল মালিক স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদাকে সম্মাননা প্রদান দশমিনায় মহান স্বাধীনতা ও বিজয় দিবস উদযাপন বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও আলোচনা সভা

সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে গাজাঁ ও ইয়াবা সহ গ্রেফতার ০২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

সোমবার (১৪ ডিসেম্বর ২০২০ খ্রীঃ) রাত ২০.৫০ হতে ২১.৪৫ ঘটিকা পর্যন্ত গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সলঙ্গা থানাধীন ধোপা কান্দি গ্রামস্থ নিউ লাম মীম হোটেল এলাকায় পাঁকা রাস্তার উপর এক বিশেষ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৩ কেজি গাঁজা ও ১৪৯ পিস ইয়াবা সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ও মাদক বিক্রয় কাজে ব্যবহৃত ০৩টি মোবাইল,০৩ সিম উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ ইয়াসীন আলী(১৮), পিতা-মোঃমোক্তার হোসেন,সাং-ধোপাকান্দি পশ্চিম পাড়া,থানা-সলঙ্গা,জেলা-সিরাজগঞ্জ। ২।মোঃসাহিন আলম(২৬),পিতা-সাইদুল ইসলাম,সাং-কবির মামুদ,থানা-ফুলবড়ী, জেলা- কুড়িগ্রাম। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সালের ৩৬(১) সরনীর ১৯(ক) ও ১০(ক) ধারায় মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ