1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সাবেক এমপি, বস্রপ্রতিমন্ত্রী আ,খ,ম জাহাঙ্গীর হাসাইনের মৃত্যুতে স্মরন সভা ও দোয়া মুনাজাত - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

সাবেক এমপি, বস্রপ্রতিমন্ত্রী আ,খ,ম জাহাঙ্গীর হাসাইনের মৃত্যুতে স্মরন সভা ও দোয়া মুনাজাত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১

মো.বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় আবদুল আজিজ,সভাপতি দশমিনা উপজেলা আওয়ামীলীগ এর সভাপতিত্বে সাবেক এমপি ও বস্রপ্রতিমন্ত্রী মরহুম আলহাজ্ব আ,খ,ম জাহাঙ্গীর হোসাইনের মৃত্যুতে স্মরনসভা ও দোয়া মুনাজাতের আয়োজন করা হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের সভাপতি,বীর মুক্তিযোদ্ধা,আলহাজ্ব কাজী আলমগীর।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক,বিপি মান্নান,স্হানীয় সংসদ সদস্য ও নৌ-পরিবহন মন্ত্রনালয়ের স্হায়ী কমিটির সদস্য, এস এম শাহজাদা এমপি,উপজেলা আওয়ামীলীগের সবেক সদস্য,সেলিনা হোসাইন সহ দশমিনা উপজেলার ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, এ্যাড.ইকবাল মাহমুদ লিটন উক্ত স্মরন সভা ও দোয়া মুনাজাত অনুষ্ঠানে বক্তারা সবেক এমপি ও বস্র প্রতিমন্ত্রী মরহুম আলহাজ্ব আ,খ,ম জাহাঙ্গীর হোসাইনের মৃত্যুতে আওয়ামীলীগের অপূরনীয় ক্ষতিহয়েছে তিনি একজন বিচরণক্ষন, দক্ষ রাজনীতিবিদ ছিলেন তর অভাব পূরন হবার নয়। আমরা তার রুহের মাগফেরাত কামনা করি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ