1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নাগরপুরে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক - dailynewsbangla
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
নওগাঁয় ৭ দফা দাবিতে যুব অধিকার পরিষদের মানববন্ধন পোরশায় জামায়াতে ইসলামীর যুব সম্মেলন অনুষ্ঠিত শাজাহানপুরে চোপিনগর উচ্চ বিদ্যালয়ে আন্তঃ শ্রেণি ফুটবল টুর্নামেন্ট শাজাহানপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তিপ্রাপ্তদের সনদ ও পুরস্কার প্রদান মরহুম সাবেক পৌর চেয়ারম্যান আমিরুল ইসলাম মঞ্জু ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান সারিয়াকান্দিতে তরুণ প্রজন্মের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি  বগুড়ায়  আগাম শীতকালীন সবজি চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকরা বগুড়ায় পিকআপের চাপায় এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু নেচে গেয়ে পালিত হলো মহাদেবপুরে আদিবাসীদের কারাম উৎসব বগুড়ায় “ল” ইয়ার্স কাউন্সিলের আলোচনা সভা অনুষ্ঠিত

নাগরপুরে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
নাগরপুরে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক।

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বাবনাপাড়া গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে আল আমিন (২৪) গতকাল রাতে নিজ ঘরের ধরনার সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। আল আমিনের পরিবারের সূত্রে জানা যায়, প্রতিদিনের মত গতকাল রাতে খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যায়।

পরদিন ১১ ফেব্রুয়ারী সকালে ঘুম থেকে না ওঠায়, তার পরিবার খেতে ডাকতে গেলে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখে। অনেক সময় ডাকাডাকির পরেও না ওঠায় এক পর্যায়ে ঘরের দরজা ভেঙ্গে দেখে আল আমিন ঘরের ধরনার সাথে রশিতে ঝুলছে। পরে নাগরপুর থানা পুলিশকে বিষয়টি জানালে, থানা পুলিশ এসে আল আমিনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে।

এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান বলেন, আত্মহত্যার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থলে পৌঁছে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করি। এ আত্মহত্যার বিষয়ে কোন সন্দেহ ও অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ