1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীশংকৈলে ১২ টি বাড়ি আগুনে পুড়ে ছাই - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

রাণীশংকৈলে ১২ টি বাড়ি আগুনে পুড়ে ছাই

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৮ মার্চ, ২০২১

মাহাবুব আলম রাণীশংকৈল ( ঠাকুরগাও) প্রতিনিধি: ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ বাজারের পাশে ১১টি ও রাতোর গ্রামে ১টি মোট ১২টি বাড়ি গত ২৬ মার্চ শুক্রবার গভীর রাতে আগুনে পড়ে ছাই হয়ে গেছে । আগুন লাগার কারন কিছু জানা যায়নি।

পরদিন ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির ও উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না একসাথে ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্ত পরিবারদের প্রত্যেককে দুই হাজার টাকা ও এক বস্তা করে শুকনা খাবার দেন।

ইউএনও বলেন, ক্ষতিগ্রস্তদের প্রাথমিক সাহায্যের দেওয়া হয়েছে। এই সাথে তাদের কাছে পরবর্তি সাহায্যের জন্য লিখিত আবেদন চাওয়া হয়েছে। সে আবেদন পেলে তাদেরকে আরো সাহায়্যের ব্যবস্থা দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ