1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুয়েতেও অনুষ্ঠিত হচ্ছে প্রাথমিক সমাপনী পরীক্ষা - dailynewsbangla
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে ১ কেজি গাঁজাসহ মাদককারবারী আটক বোয়ালমারীর দুই বছরের সাজাপ্রাপ্ত দুর্ধর্ষ শিমুল ডাকাতকে ঢাকা জেলা থেকে গ্রেপ্তার রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১ রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড বোয়ালমারীতে স্ত্রীর বিষ খেয়ে মরার ১৯ বছর পর স্বামীর আত্মহত্যা ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয়  শিশু দিবসে আওয়ামীলীগ বিভক্ত পৃথক কর্মসূচি পালন দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন  বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ আয়োজনবিহীন মামুন কবিরাজের জন্মদিন

কুয়েতেও অনুষ্ঠিত হচ্ছে প্রাথমিক সমাপনী পরীক্ষা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

বাংলাদেশের সঙ্গে মিল রেখে ১৯ নভেম্বর থেকে কুয়েতেও শুরু হয়েছে প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী পরীক্ষা। রোববার কুয়েতের স্থানীয় সময় সকাল ৮-১০.৩০ মিনিট পর্যন্ত দূতাবাসের প্রতিরক্ষা শাখা হল রুমে প্রথম দিনের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী পরীক্ষায় কুয়েতে এবার মোট পরীক্ষার্থী ছিল ১৭ জন। কিন্তু প্রথম দিনের পরীক্ষায় একজন অনুপস্থিত ছিল। ৯ জন মেয়ে ও ৭ জন ছেলে মোট ১৬ জন পরীক্ষার্থী প্রথম দিনের পরীক্ষায় অংশগ্রহণ করে। অসুস্থতার কারণে একজন পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেনি বলে জানিয়েছে দূতাবাস কর্তৃপক্ষ।

কুয়েতেও প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী পরীক্ষা শেষ হবে ২৬ নভেম্বর। পরীক্ষার কেন্দ্রে পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করছেন দূতাবাস কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ