1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
রাণীশংকৈলে ৩ টি গরু পিকআপ ভ্যান সহ গ্রেফতার ৪ জন । দশমিনা সংবাদিকের আইডি হ্যাক করে প্রতারনার চেষ্টা,থানায় জিডি সাপাহারে উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত দশমিনা উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত সৈয়দপুরে ২৪ ঘন্টাতেই যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ড্রাফটিং পদ্ধতিতে টমেটো চারার নার্সারী করে কোটিপতি হলেন কৃষক এম এ করিম দৌলতপুরে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত সাপাহার থানার ওসি আব্দুল হাইকে বদলীজনিত কারনে বিদায় সংবর্ধনা প্রদান প্রবল বৃষ্টির মধ্যেও বসে নেই ভোলা নৌবাহিনী কন্টিনজেন্টের কমান্ড লেফটেন্যান্ট কমান্ডার নাজিউর সৈয়দপুরে আহলে সুন্নাত ওয়াল জামা’আতের মানববন্ধন

সৈয়দপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
নীলফামারীর সৈয়দপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। গত বুধবার বিকাল সাড়ে ৪ টায় শহরের বাইপাস সবজি বাজারের সন্নিকটে নিজস্ব জমিতে ওই ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। গত বুধবার বিকাল সাড়ে ৪ টায় শহরের বাইপাস সবজি বাজারের সন্নিকটে নিজস্ব জমিতে ওই ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাংসদ এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটি সদস্য রাবেয়া আলিম।

উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) অধ্যাপক ডঃ শরিফুজ্জামান শাহের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, বাংলাদেশ আওয়ামী লীগ সৈয়দপুর পৌর শাখার ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সৈয়দপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা একরামুল হক, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক ছাত্রলীগ নেতা ও বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের গনিত বিভাগের অধ্যাপক মশিউর রহমান, সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগ নেতা প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান রাশেদ, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের নীলফামারী জেলা প্রতিনিধি জসিম উদ্দিন, বাংলাদেশ রেলওয়ে হাসপাতাল সৈয়দপুরের বিভাগীয় কর্মকর্তা ডাঃ আনিসুল হক, ব্যবসায়ী ও সমাজ সেবক সাইদুল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতা কর্মীরা।

ভিত্তিপ্রস্তর শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি সাংসদ রাবেয়া আলীম বলেন, শিক্ষা নগরী হিসেবে পরিচিত সৈয়দপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষা প্রসারে ভ‚মিকা রাখবে। এছাড়া তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেন, তাই তো তিনি তার ছেলে মেয়েকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ