1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সৈয়দপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম:
ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম বাঁচতে চায় মান্দা থানার বার্ষিক পরিদর্শনে পুলিশ সুপার  মুহাম্মদ রাশিদুল হকের দিকনির্দেশনা  দশমিনায় তিন জেলেকে পাঁচ দিনের কারাদন্ড বগুড়া সান্তাহারে ৭২ হাজার টাকার জাল নোটসহ একজন গ্রেপ্তার বগুড়া  আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় একজন নিহত ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

সৈয়দপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
নীলফামারীর সৈয়দপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। গত বুধবার বিকাল সাড়ে ৪ টায় শহরের বাইপাস সবজি বাজারের সন্নিকটে নিজস্ব জমিতে ওই ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। গত বুধবার বিকাল সাড়ে ৪ টায় শহরের বাইপাস সবজি বাজারের সন্নিকটে নিজস্ব জমিতে ওই ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাংসদ এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটি সদস্য রাবেয়া আলিম।

উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) অধ্যাপক ডঃ শরিফুজ্জামান শাহের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, বাংলাদেশ আওয়ামী লীগ সৈয়দপুর পৌর শাখার ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সৈয়দপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা একরামুল হক, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক ছাত্রলীগ নেতা ও বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের গনিত বিভাগের অধ্যাপক মশিউর রহমান, সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগ নেতা প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান রাশেদ, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের নীলফামারী জেলা প্রতিনিধি জসিম উদ্দিন, বাংলাদেশ রেলওয়ে হাসপাতাল সৈয়দপুরের বিভাগীয় কর্মকর্তা ডাঃ আনিসুল হক, ব্যবসায়ী ও সমাজ সেবক সাইদুল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতা কর্মীরা।

ভিত্তিপ্রস্তর শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি সাংসদ রাবেয়া আলীম বলেন, শিক্ষা নগরী হিসেবে পরিচিত সৈয়দপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষা প্রসারে ভ‚মিকা রাখবে। এছাড়া তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেন, তাই তো তিনি তার ছেলে মেয়েকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ