1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শার্শার লক্ষ্মণপুরে ইঞ্জিনচালিত ভ্যান উল্টে এক মহিলার মৃত‍‍্যু আহত -১ - dailynewsbangla
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

শার্শার লক্ষ্মণপুরে ইঞ্জিনচালিত ভ্যান উল্টে এক মহিলার মৃত‍‍্যু আহত -১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

ইকরামুল ইসলাম, বেনাপোল প্রতিনিধিঃ যশোরের শার্শা উপজেলার লক্ষ্মণপুরে ইঞ্জিনচালিত ভ্যান উল্টে জামেনা বেগম (৬০) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা ১২টার সময় লক্ষণপুর কাশেমের মোড়ে এই দূর্ঘটনা ঘটে। নিহত জামেনা বেগম গোড়পাড়া কদবেলতলা মোড় এলাকার শামছুর সর্দারের স্ত্রী। এ ঘটনায় ভ্যান চলাক ভনু মিয়া (৫০) গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা আহত ভনু মিয়াকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১১টার সময় নিহত জামেনা বেগম মেয়ের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে ইঞ্জিন চালিত ভ্যানে করে রওয়ানা হন। প্রতিমধ্যে লক্ষ্মণ পুর কাশেমের মোড়ে পৌছালে একটি বেওয়ারিশ ছাগল রাস্তা পার হওয়ার সময় ছাগলের দঁড়িতে বেঁধে ভ্যান উল্টে গেলে ঘটনাস্থলে জামেনা বেগমের মৃত্যু হয়। এবং ভ্যান চালক ভনু মিয়া গুরুতর আহত হয়। শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ