1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি - dailynewsbangla
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় অসুস্থ অবস্থায়  ভুবন চিল উদ্ধার  দৌলতপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু ডাক্তারের ভুল চিকিৎসায় পঙ্গু হতে চলেছে সিজারের রোগী শিল্পী  মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন  যুবদল ও ছাত্রদলের কমিটি গঠনে তারেক রহমানের দিকে তাকিয়ে সবাই বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়য়  জামায়াতের নেতাকর্মীদের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত বগুড়ায় এক যুবককে মরিচ চুরির সন্দেহে খুঁটির সাথে বেঁধে নির্যাতন  বগুড়ায় জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী   “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত নওগাঁর মান্দায় বিয়ের দাওয়াত খেতে যাওয়ার পথে ট্রাক্টরের ধাক্কায় দাদা নিহত ও নাতি গুরুতর আহত

আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

নিউজ ডেস্ক: নরসিংদীর জেলা আইনজীবী সমিতি ভবনের সামনে প্রায় একশত জেল পালানো কয়েদি আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন।
সেখানকার আইনজীবী সমিতির নেতৃবৃন্দ বিবিসি জানিয়েছেন, কারাগার থেকে পালিয়ে যাওয়া কয়েদিদের মধ্যে অনেকেই বিভিন্ন ভাবে তাদের আইনজীবীদের সঙ্গে যোগাযোগ করে আত্মসমর্পণের আগ্রহ দেখিয়েছিলেন।
পরে আইনজীবী সমিতি এসব কয়েদিদের সঙ্গে সমন্বয় করে মঙ্গলবার আদালতের মাধ্যমে আত্মসমর্পণের উদ্যোগ নিয়েছেন।
নরসিংদী জেলা আইনজীবী সমিতির প্রেসিডেন্ট কাজী নাজমুল বিবিসি বাংলাকে জানিয়েছেন, “পালিয়ে যাওয়া কয়েদিদের সকলেই কোন না কোন মামলার আসামী। সেই সূত্রে তারা নিজ নিজ মামলার আইনজীবীর সঙ্গে যোগাযোগ করে আত্মসমর্পণ করতে চেয়েছিলেন।”
“জেলা প্রশাসন এবং আদালতের সঙ্গে সমন্বয় করেছি আমরা। আজকের মধ্যেই এসব কয়েদি আদালতে আত্মসমর্পণ করবেন। এরপর তাদেরকে কারাগারে পাঠানো হবে।”
নরসিংদীর জেল সুপার কামরুজ্জামান বিবিসি বাংলাকে বলেছেন, “বিষয়টি এখন আদালতের ব্যাপার।” উৎস: বিবিসি বাংলা

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ